» কথা বলছেন রনি

প্রকাশিত: ১৭. সেপ্টেম্বর. ২০২২ | শনিবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। ‘মীরাক্কেল’ খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে মারাত্মকভাবে দগ্ধ হন।

এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা জানান, তিনি শঙ্কামুক্ত নন, তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে শঙ্কামুক্ত না হলেও বর্তমানে রনি কথা বলতে পারছেন বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠজন সুমন্ত সোহেল।

শনিবার দুপুরে সোহেল বলেন, রনি এখন কথা বলতে পারছেন। তাকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানন্তর করা হয়েছে। তার শ্বাসনালী দগ্ধ হয়েছে। তবে কতটুকু দগ্ধ হয়েছে- তা জানা যাবে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণ শেষে। বর্তমানে তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে অনুষ্ঠানস্থলে দুর্ঘটনা ঘটে। এতে রনিসহ পাঁচজন দগ্ধ হন। অন্যরা হলেন মোশাররফ হোসেন, পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। সেসময় রনিসহ তিন জনের অবস্থা আশঙ্কাজনক মনে হলে তাদের বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়।

রনির উত্থান ওপার বাংলার টিভি চ্যানেল জি বাংলা কর্তৃক আয়োজিত জনপ্রিয় কৌতুক প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মীরাক্কেলের মাধ্যমে। ২০১১ সালে ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’ -এর ষষ্ঠ আসরে বিজয়ী হন তিনি।