» এবার সরকারি অনুদানের ছবিতে “সুজন রাজা “

প্রকাশিত: ২০. সেপ্টেম্বর. ২০২২ | মঙ্গলবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। অভিনেতা সুজন রাজা। এবার তিনি চুক্তিবদ্ধ হলেন ঢালিউডের স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা সংস্থা এ- ওয়ান টেলিমিডিয়ার ব্যানারে বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে ২০২১-২০২২ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ” জয় বাংলা ধ্বনি‘’ সিনেমায়।

সিনেমাটির চিত্রনাট্য, পরিচালনা ও প্রযোজনা করবেন খ. ম. খুরশীদ । চলচ্চিত্রটির কাহিনীকার বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি,সভাপতি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও প্রেসিডিয়াম সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ।

জানা যায়,” জয় বাংলা ধ্বনি ” স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। দেশবাসীকে ম্যাসেজ দেয়ার মত একটি চলচ্চিত্র দাবী সংশ্লিষ্টদের।

চলচ্চিত্রটিতে অভিনয় করবেন কিংবদন্তী অভিনেতা আসাদুজ্জামান নূর, কাজী হায়াৎ,জয়ন্ত চট্রোপাধ্যায়, রোকেয়া প্রাচী, পীরজাদা শহিদুল হারুন, রফিকউল্লাহ সেলিম, হাফিজুর রহমান সুরুজ, সায়েম সামাদ, খ.ম. খুরশীদ, মাহাথির শামস সহ একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জনাব শাজাহান খান এমপি।

এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সুজন রাজা।

বর্তমান সময়ের ছোট পর্দার ব্যস্ততম অভিনেতা সুজন রাজা, তার অভিনয়ের প্রসংশায় পঞ্চমুখ টিনেজারা । বাংলা চলচ্চিত্রে অভিনয়ের বেশ দখল দারিত্ব স্থাপন করেছেন তিনি।

অভিনেতা সুজন রাজা বলেন, প্রতিটা শিল্পীর স্বপ্ন থাকে বড় পর্দায় কাজ করার। আমারও স্বপ্ন ছিল একদিন বড় পর্দায় কাজ করবো। ধৈর্য্য ও দীর্ঘ অপেক্ষার পর অভিনেতা রাসেল মিয়া ভাইয়ের হাত ধরে বড় পর্দায় অভিষেক হই। গত ২ সেপ্টেম্বর মুক্তি পায় আমার প্রথম চলচ্চিত্র “ভাইয়ারে” ইতোমধ্যে “ভাইয়ারে” সিনেমাটি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে, দর্শকদের কাছ থেকে পাচ্ছি আশানুরূপ প্রশংসা।

তারই ধারাবাহিকতায় প্রযোজক ও পরিচালক খ.ম. খুরশীদ পরিচালিত সরকারি অনুদানপ্রাপ্ত মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “”জয় বাংলা ধ্বনি “” চলচ্চিত্রে চুক্তি স্বাক্ষর করলাম। এই সিনেমায় সুযোগ পাওয়া আমার জন্য অনেক বড় ধরনের একটি ব্রেক। এই মুভিতে সুযোগ দেওয়ার জন্য পরিচালক খ.ম. খুরশীদ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি “জয় বাংলা ধ্বনি ” চলচ্চিত্রের মাধ্যমে আমার ক্যারিয়ারে শক্ত ভিত গড়ে উঠবে। দর্শকদের দোয়া ও ভালবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

উল্লেখ্য, “জয় বাংলা ধ্বনি “সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয় ২৫ শে আগস্ট। জয় বাংলা শ্লোগানে উদ্বোধন করা হয় সিনেমাটি। সুজন রাজার কন্ঠে এ ধ্বনি উচ্চারিত হওয়ায় নিজকে ধন্য মনে করছেন তিনি।এ অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন ড.শিরীন শারমিন চৌধুরী এমপি, মাননীয় স্পিকার, বাংলাদেশ জাতীয় সংসদ।

বিশেষ অতিথি ছিলেন,আসাদুজ্জামান নূর, এমপি, মোঃ মকবুল হোসেন, সচিব তথ্য ও সস্প্রচার মন্ত্রণালয়, মোঃ কামরুজ্জামান, মহাপরিচালক বাংলাদেশ জাতীয় জাদুঘর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান, এমপি।