» ঈদ আয়োজনে জনপ্রিয় লেবেল সঙ্গীতার উপহার

প্রকাশিত: ২৯. এপ্রিল. ২০২২ | শুক্রবার

 

বিনোদন রিপোর্টঃ

ঈদ আনন্দে সঙ্গীতের জোয়ারে ভাসাতে ও ঈদ উৎসবকে রাঙিয়ে তুলতে শিল্পী, সঙ্গীতায়োজক ও প্রকাশকরা সাজিয়েছেন ভিন্ন ভিন্ন ঘরানার গান আর মিউজিক ভিডিওর পসরা।

প্রতি বছরের মতো এবারের ঈদে ও জনপ্রিয় অডিও ভিডিও লেবেল সঙ্গীতা থেকে প্রকাশ পাচ্ছে জনপ্রিয় ও তরুণ শিল্পীদের বেশ কিছু একক গান ও মিউজিক ভিডিও। আবার সাথে প্রকাশ পাচ্ছে বেশ কয়েকটি নাটক।

গানের তালিকায় রয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভর’ঐ বিধাতায়’ জনপ্রিয় কণ্ঠশিল্পী কর্ণিয়ার ‘তুই সে ভালো’, মুহাম্মদ মিলনের ‘বন্ধু বোঝেনা’, সামস এর ‘যারে যা পাখি’,রাজিব বাউলের ‘কতদিন হলো মাগো’,নুরনবীর কন্ঠে ‘বলে যাও’ শাফকাত হ্রদয়ের’মন কান্দে’আরমান খানের ‘কথা দিলাম’ গানগুলো।

নাটকের মধ্যে রয়েছে আল আমিন শেখ এর রচনা ও পরিচালনায় চমৎকার গল্পের তিনটি নাটক।নাটক গুলোর নাম ‘বিয়ের জন্য অনশন’দুধওয়ালী’ও’তিন বউ’।

সঙ্গীতার এবারের ঈদ আয়োজন নিয়ে প্রতিষ্ঠানটির সিইও খন্দকার ইমরান রবিন বলেন, ‘প্রতিটি উৎসবেই সঙ্গীতা গানের ঢালি নিয়ে হাজির হয়। এবারের ঈদেও তার ব্যতিক্রম হচ্ছেনা। নতুনমুখ ও জনপ্রিয় সব শিল্পীরই গান প্রকাশ করেছে সঙ্গীতা।সাথে থাকছে চমৎকার কিছু নাটক। আশা করি গানে গানে সবার ঈদ ভালোই কাটবে।