» আফতাবগঞ্জ হাটে লোক জনের সমাগম ঠেকাতে কঠোর অবস্থানে প্রশাসন 

প্রকাশিত: ২১. এপ্রিল. ২০২০ | মঙ্গলবার

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :
করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে বাজার দর স্থিতিশীল রাখতে এবং জন সমাগম ঠেকাতে কঠোর অবস্থানে নবাবগঞ্জ  উপজেলা প্রশাসন।  উপজেলা সহকারী কমিশনার (ভুমি)  অফিসারের  নেতৃত্বে-আনসার, গ্রাম পুলিশ যৌথ ভাবে অভিযানে নেমেছেন।
আজ মঙ্গলবার সকাল ৮ টায় আফতাবগঞ্জ সাপ্তাহিক হাটে লোকের সমাগম ঠেকাতে কাজ করছে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন ও ৯নং কুশদহ ইউনিয়নের চেয়ারম্যান আবু সাহাদত মোহাম্মদ সায়েম আলী।
সহকারী কমিশনার (ভুমি) আল মামুন জানান, উপজেলা প্রশাসনের পক্ষে জন সচেতনা মূলক মাইকিং প্রচার অব্যাহত রয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া কেউ যেন অযথা বাহিরে ঘোরাফেরা না করে সে বিষয়ে জনগণকে সচেতন করা হচ্ছে । আড্ডার চায়ের দোকান গুলো প্রশাসনের নির্দেশে বন্ধ রয়েছে। বাহিরে দুই জনের বেশী লোক একত্রিত হলেই পুলিশ ,আনসার,গ্রাম পুলিশ তাদের ছত্র ভঙ্গ করে দিচ্ছে । ও আজ সাপ্তাহিক হাটে যেন লোকজনের সমাগম না হয় তাই সকলকে আলাদা আলাদাভাবে থাকতে বলা হচ্ছে ও হাট টি সময়মতো হাট বন্ধের নির্দেশ দেয়া হয়েছে।
ও ৯নং কুশদহ ইউনিয়নের চেয়ারম্যান আবু সাহাদত মোহাম্মদ সায়েম আলী জানান, সাপ্তাহিক হাট যেন সামাজিক দুরত্ব বজায় রেখে সবাই বাজার করে তাই আমরা প্রশাসনের সহযোগিতায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন সহ সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার আহ্বান করি। ও কাউকে দুইজন বা দোকানের সামনে ভিড় দেখা গেলে প্রশাসন সহ সেখানে ছত্র ভঙ্গ করে দিচ্ছি।