এই মাত্র পাওয়া:

» আপত্তিকর ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল

প্রকাশিত: ২৪. নভেম্বর. ২০২২ | বৃহস্পতিবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার মূলহোতা নাজনীন খান প্রিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর থানা ও সাইবার টিম যৌথভাবে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাতে শহরের হোটেল বাজার এলাকার ভাড়া বাসা থেকে প্রিয়া খানকে গ্রেফতার করেন।

এর আগে মনোয়ার হোসেন নামে এক ভুক্তভোগী মঙ্গলবার তাকে আসামি করে একটি মামলা দায়ের করেন। নাজনীন খান প্রিয়া চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দুলালনগর গ্রামের নাজমুল হোসেনের মেয়ে। বর্তমানে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর মামলা দায়ের হওয়ার পর তার শহরের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। নাজনীন খান প্রিয়া শহরের বিত্তশালীদের সঙ্গে প্রেমের সম্পর্ক করে তাদের সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করেন। পরে সেই ভিডিও নিয়ে শুরু করেন ব্ল্যাকমেইলের মাধ্যমে চাঁদাবাজি।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, নাজনীন খান প্রিয়ার দলে ৯ সুন্দরী নারী রয়েছেন। তারা বিভিন্ন সময়ে পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে আসামাজিক কাজে লিপ্ত হন। নাজনীন খান প্রিয়া বেশ কয়েক বছর আগে মানব উন্নয়ন কেন্দ্র মউকের মাঠকর্মী হিসেবে কাজ করতেন। পরে তিনি মানব উন্নয়ন কেন্দ্রের একটি ফেসবুক পেজের উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন। তিনি শহরে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছিলেন।

ওসি রফিকুল ইসলাম জানান, নাজনীন খান প্রিয়াকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।