এই মাত্র পাওয়া:

» অন্য নারীর সঙ্গে প্রেম, জেনেই ফাঁস নিলেন স্ত্রী

প্রকাশিত: ২৪. নভেম্বর. ২০২২ | বৃহস্পতিবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। লক্ষ্মীপুর পৌরশহরে অন্য নারীর সঙ্গে স্বামীর প্রেম সন্দেহে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ফেরদৌস বেগম নামে এক গৃহবধূ।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। ফেরদৌস বেগম সদর উপজেলার মান্দারী এলাকার মো. মারুফ মেয়ে ও লক্ষ্মীপুর পৌরশহর আবিরনগর এলাকার ওষুধ ব্যবসায়ী রাব্বির স্ত্রী।

জানা যায়, রাতে স্ত্রীর মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসেন রাব্বী। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পারিবারিক কলহের জেরে ওই নারী আত্মহত্যা করতে পারেন। তবে নিহতের পরিবারের দাবি, ওষুধ ব্যবসায়ী রাব্বী তাদের মেয়েকে ফুঁসলিয়ে বিয়ে করার পরও অন্য নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন। এ কারণে ফেরদৌসকে হত্যা করেছেন তিনি।

ফেরদৌসের স্বামী রাব্বী বলেন, অন্য মেয়েদের সঙ্গে মোবাইলে কথা বলি, এমন সন্দেহ করে ফেরদৌস আমার সঙ্গে প্রায়ই ঝগড়া করত। একই কারণে মঙ্গলবার রাতেও তার সঙ্গে আমার ঝগড়া হয়। এরপর বুধবার রাতে আমাকে ফোন করে বাসায় আসতে বলে ফেরদৌস। বাসায় এসে দেখি সে ফাঁস নিয়েছে। পরে জীবিত ভেবে তাকে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি মোসলে উদ্দিন।

তিনি বলেন, খবর পেয়ে মরদেহটি সদর হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।